এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামে যুক্ত হলেন ডা. সোমেন চৌধুরী

চট্টগ্রাম বন্দরনগরীর সর্ববৃহৎ হাসপাতাল এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের নিউরোলজি বিভাগের কনসালটেন্ট হিসেবে যোগদান করেছেন ডা. সোমেন চৌধুরী। তার যোগদানের মাধ্যমে এই সংক্রান্ত রোগীদের জন্য বিশ্বমানের স্বাস্থ্যসেবা নিশ্চিতের প্রতিশ্রুতি পূরণে আরও একধাপ এগিয়ে গেল এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম কর্তৃপক্ষ।

ডা. সোমেন চৌধুরী অত্যন্ত দক্ষ একজন নিউরোলজিস্ট। জটিল স্নায়বিক অবস্থার নির্ণয় ও চিকিত্সায় তার দীর্ঘ অভিজ্ঞতা রয়েছে। তার বিশেষত্বের ক্ষেত্রগুলোর মধ্যে রয়েছে; স্ট্রোক ম্যানেজমেন্ট, মৃগীরোগ, মুভমেন্ট ডিজিজ, নিউরোডিজেনারেটিভ রোগ, মস্তিষ্কের টিউমার জনিত জটিলতা, মাল্টিপল স্ক্লেরোসিস, পেরিফেরাল নিউরোপ্যাথি, মাইগ্রেন, আলজেইমার, পারকিনসন, স্মৃতিশক্তি হ্রাস, কাঁপুনি, স্নায়ুতন্ত্রের সংক্রমণ ইত্যাদি। এ জাতীয় সমস্যায় চট্টগ্রাম ও আশপাশের এলাকার রোগীরা এখন এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামে সেবা নিতে পারবেন।

এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম বিশ্বমানের স্বাস্থ্যসেবা প্রদানের মাধ্যমে জনস্বাস্থ্যের উন্নয়নে সর্বদা প্রতিশ্রুতিবদ্ধ। নিউরোলজি বিভাগে ডা. সোমেন চৌধুরীর যোগদান রোগীর যত্ন বৃদ্ধি এবং বিশেষায়িত চিকিত্সায় হাসপাতালের লক্ষ্য পূরণে ভূমিকা রাখবে। তার উদ্ভাবনী সেবা দানের সক্ষমতা ও নেতৃত্ব এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের নিউরোলজি বিভাগে আরও অসংখ্য সাফল্য বয়ে আনবে বলে সবাই আশাবাদী।

ডা. সোমেন চৌধুরীর অ্যাপয়েন্টমেন্টের জন্য যোগাযোগ করুন ১০৬৬৩ হটলাইন নম্বরে। রোগীদের সেবায় ২৪/৭ এই নম্বর চালু থাকবে