এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের কার্ডিওলজি বিশেষজ্ঞ আসছেন কক্সবাজার ইউনিয়ন হাসপাতালে

Evercare Hospital Chattogram

বন্দরনগরীর সর্ববৃহৎ হাসপাতাল, এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের ক্লিনিক্যাল ও ইন্টারভেনশনাল কার্ডিওলজি বিশেষজ্ঞ চিকিৎসক স্বাস্থ্যসেবা দিতে আসছেন আপনার শহর কক্সবাজারে। আগামী ২৭ জুন, ২০২৪ তারিখ বৃহস্পতিবার সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত কক্সবাজার জেলার হাসপাতাল সড়কে অবস্থিত ইউনিয়ন হাসপাতালে রোগী দেখবেন।

এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম থেকে ইউনিয়ন হাসপাতাল, কক্সবাজারে আসবেন ক্লিনিক্যাল ও ইন্টারভেনশনাল কার্ডিওলজি বিভাগের সিনিয়র কনসালটেন্ট বিভাগীয় কো-অর্ডিনেটর প্রফেসর ডাঃ শেখ মোহাম্মদ হাসান মামুন। তিনি এমবিবিএস, এফসিপিএস (মেডিসিন), এমডি (কার্ডিওলজি), এমআরসিপি (লন্ডন), এফআরসিপি (লন্ডন) ডিগ্রিধারী। প্রফেসর মামুন বহু বছর ধরে কার্ডিওলজি ক্ষেত্রে কাজ করছেন এবং তাঁর দক্ষতা ও অভিজ্ঞতা এই ক্ষেত্রে অত্যন্ত সমৃদ্ধ।

বিশ্বব্যাপী বাড়ছে হৃদরোগে আক্রান্ত রোগীর সংখ্যা। যাদের মধ্যে বেশিরভাগই আবার হার্ট অ্যাটাকে অকালেই প্রাণ হারাচ্ছেন। হৃদরোগ এখন শুধু বয়স্কদের রোগ নয়, কমবয়সীদের মধ্যেও এখন দেখা দিচ্ছে হার্টের বিভিন্ন সমস্যা। জীবনযাপনে অনিয়ম হার্টের বিভিন্ন অসুখের কারণগুলোর মধ্যে অন্যতম। তাই শুধু বয়স্ক ব্যক্তিদের নয়, হার্টের অসুখের ক্ষেত্রে সতর্ক হতে হবে তরুণদেরও।

যেসব রোগীরা হার্ট সংক্রান্ত সমস্যায় ভুগছেন তারা চিকিৎসা বিষয়ক পরামর্শ পাবেন। সিরিয়ালের এর জন্য যোগাযোগ করুন

০১৩২২৮৩৯৮৪১ নম্বরে।