চট্টগ্রামের এভারকেয়ার হসপিটালের জেনারেল ও ল্যাপারোস্কপিক সার্জারি বিভাগে যোগ দিলেন ডা. মো. খুরশিদুল আলম

বন্দরনগরীর চট্টগ্রামে এভারকেয়ার হসপিটালে জেনারেল ও ল্যাপারোস্কপিক সার্জারি বিভাগে যোগ দিলেন নতুন সিনিয়র কনসালটেন্ট ডা. মোহাম্মদ খুরশিদুল আলম (এমবিবিএস, এফসিপিএস, এমআরসিএস)।

১৭ বছরেরও বেশি স্নাতকোত্তর অভিজ্ঞতার সাথে, ডা. মোহাম্মদ খুরশিদুল আলম জরুরি এবং নিয়মিত অস্ত্রোপচার, ল্যাপারোস্কোপিক ও জটিল অস্ত্রোপচারে বিশেষজ্ঞ। সকল ধরনের জেনারেল সার্জারির পাশাপাশি তাঁর দক্ষতার মধ্যে রয়েছে সর্বাধুনিক লেজারের মাধ্যমে কোলোরেক্টাল সার্জারি, ল্যাপারোস্কোপির মাধ্যমে মিনিমালি ইনভেসিভ সার্জারির মতো উন্নত পদ্ধতিতে সার্জারি করা।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি অর্জন করেন। এরপর বাংলাদেশ কলেজ অফ ফিজিশিয়ানস অ্যান্ড সার্জনস থেকে সার্জারিতে এফসিপিএস ডিগ্রি অর্জন করেন এবং তিনি যুক্তরাজ্যের এডিনবার্গের রয়্যাল কলেজ অফ সার্জনস থেকে মর্যাদাপূর্ণ এম.আর.সি.এস ডিগ্রি অর্জন করেছেন।

ডা. মোহাম্মদ খুরশিদুল আলম এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের জেনারেল ও ল্যাপারোস্কপিক বিভাগে সিনিয়র কনসালটেন্ট হিসেবে জেনারেল ও ল্যাপারোস্কপিক সার্জারি বিভাগে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। তাঁর আগমনে চট্টগ্রামবাসীর জন্য বিশ্বমানের স্বাস্থ্যসেবা নিশ্চিতের প্রতিশ্রুতি পূরণে আরও একধাপ এগিয়ে গেল এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম